দিন দিন যে পরিমানে প্রচণ্ড গরম পরতেছে। রোদের তেজে চোখ ঝলসে যায়। তাকানোই যাচ্ছে না খালি চোখে। এজন্য রোদের হাত থেকে আপনার চোখকে রক্ষা করতে দরকার সানগ্লাস, সবার চোখই এখন নানান ডিজাইনের রোদ চশমায় ঢাকা। কালো চশমা নয় শুধু এমন রংবেরঙের চশমার আড়ালেই ঢেকে যাচ্ছে সবার মুখ। কারও এভিয়েটর তো কারও মর্ডান অ্যাস্ট্রোনমি। আজ Feeglee.com এর পাঠকদের জন্য নিয়ে এলাম সানগ্লাস কেনার আগে যা দেখে কিনবেন।

চেহারার সাথে মিলিয়ে কিনুনঃ-
কেনার আগে আপনি অবশ্যই দেখে কিনুন সানগ্লাসের সাথে আপনার মুখের সঙ্গে মানানসই হলো কিনা, এর কারন হলো যদি সানগ্লাসটি আপনার চেহারার সাথে না মিল খায় তবে সেটি দেখতে ভালো লাগবেনা। যখন চেহারার সাথে খাপে খাপ মিলে যাবে তখন আপনার সৌন্দর্যটা সুন্দর মত ফুটে উঠবে।

ঢিলেঢালা ভাব দেখে কিনুনঃ-
সানগ্লাস কেনার আগে অবশ্যই দেখে কিনুন যাতে সেটি যেন কখনওই ঢিলেঢালা না হয়। সানগ্লাসটি যেন চোখের সঙ্গে যেন আটকে থাকে। যদি ঢিলেঢালা হয় সেক্ষেত্রে সেটা আপনি ব্যাবহার করে শান্তি পাবেন না, বারবার খুলে যেতে চাইবে। এজন্য চেষ্টা করবেন সানগ্লাসটি যাতে ফিট থাকে সেক্ষেত্রে সেটি দেখতে যেমন সুন্দর ল্লাগবে তেমনি সেটি ব্যবহার করাও আরামদায়ক হবে।

সানগ্লাসের রঙঃ-
সানগ্লাস কেনার আগে আরেকটি গুরুত্বপুর্ন বিষয় খেয়াল রাখবেন আর সেটি হলো সানগ্লাসের রং। ভালো করে লক্ষ করে কিনুন যেন আপনার মুখের সঙ্গে মানানসই হয়। এতে সানগ্লাসটির সৌন্দর্জ দেখবেন আরো বেশি ফুটে উঠেছে।

আপনার ব্যক্তিত্বের সাথে মিলিয়ে কিনুনঃ-
প্রতিটি মানুষেরই নিজস্ব একটি ব্যক্তিত্ব আছে, সবার ব্যক্তিত্ব ভিন্ন ভিন্ন হয়ে থাকে। এজন্য অনেকেই তাদের ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে সানগ্লাস কিনে থাকেন। আপনি যদি চান তবে আপনিও আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে সানগ্লাস কিনতে পারেন।

ব্র্যান্ডঃ-
চেষ্টা করবেন সানগ্লাস সবসময় নামী ব্র্যান্ডের কেনার। তাহলে সেটি আপনার চোখকে সূর্যের তীব্র রশ্মি থেকে অনেক বেশি সুরক্ষা দেবে এবং ব্রান্ডের সানগ্লাস গুলা টেকসই অনেক বেশি হয় সাধারণ ব্র্যান্ডের সানগ্লাসের তুলনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *